বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে সাংবাদিক পুত্র’র মৃত্যুতে প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক

সজিবের ফাইল ছবি

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং থেকে : দৈনিক হবিগঞ্জের আয়না, দৈনিক ডেসটিনি পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও বানিয়াচং প্রেস ক্লাবের সদস্য মো: আব্দাল মিয়ার বড় ছেলে মাহমুদুল হাসান সজিব (১৪) চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে বুধবার (২৪ জুলাই) ভোর সাড়ে ৫টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ……. রাজিউন)। সজিব বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সে দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিল।

পারিবারিক সুত্রে জানা যায়, সজিবের এই সমস্যাটি ছোটবেলায় দেখা দিয়েছিল। তখন চিকিৎসা করে মোটামুটি সুস্থ হয়ে উঠে সে। হঠাৎ করে গতরাত মঙ্গলবার তার নিজ বাড়িতে রক্তবমি করতে শুরু করে সজিব। এ অবস্থায় দ্রুত তাকে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার স্বজনরা। সেখানে সজিবের অবস্থার অবনতি হলে হবিগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। সদর হাসপাতালে নেওয়ার পর সজিবের শারিরীক অবস্থা আরো অবনতির দিকে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন দায়িত্বরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যুর কোলে ঢলে পড়ে মেধাবি ছাত্র সজিব।

সাংবাদিক আব্দাল মিয়ার পুত্র সজিবের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বানিয়াচং প্রেসক্লাব সভাপতি হেমায়েত আলী খান,সাধারণ সম্পাদক তোফায়েল রেজা সোহেল,প্রচার সম্পাদক রায়হান উদ্দিন সুমনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ। মরহুম সজিবের জানাজার নামাজ (বুধবার) দুপুর ২টায় স্থানীয় এল আল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হবে। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com